হৃদয়ের ধুম্রজাল-৩২
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

জন্মে আমি ছিলাম একা,
মরনেও রইবো একা ,
ঘুমের ঘোরে একলা আমি
একলাই জেগে থাকা ।
তবে কেন পাগল এ মন
আপন আপন করে সারাক্ষন ?
এ ভূবনে নয়ত কেহ আপন ।
যবে মানিব এ সত্য কথন
সহজ হবে তবেই মিথ্যে এ জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
০৭-১১-২০১৪ ১২:৪৮ মিঃ

:D দাদা অভিশাপ না অভিশাপ না অভিমানই :P

romel86
০৭-১১-২০১৪ ১০:৪৭ মিঃ

অভিমান না অভিশাপ ?