হৃদয়ের ধুম্রজাল-৬
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

আবেগ হেরে যায়,বেঁচে থাকে আশা ।
সে তো নাহি ভুলে হায়,
বাস্তবতার দায়, যখন এসে সামনে দাঁড়ায়
আবেগ নাহি ঠাই পায় ।
তবুও মানুষ আশায় বুক বেঁধে,
স্বপ্নের হাত ধরে
কখনও হাসে কখনওবা কাঁদে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।