কষ্টকল্পনা
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

হাতে কলম
সাথে দিস্তা কয়েক খাতা ।
অহেতুক কবিতা লিখে
শুধু শুধু রাত জাগা ।
ঘুমের ঘরে
গিটারের তারে
বাজে সুরের মুর্ছনা ।
হৃদয় আঁকড়ে ধরে কাঁদে
সেই নীরব বেদনা ।
সোনালী আলোয় ঘুম ভাঙ্গে যখন ।
হারায় তখন সেই সোনা মুখখানা ।
স্বপ্নে সে করেছিলো খেলা এখন
তা শুধুই কষ্টকল্পনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।