পাখি তরে দিলাম বিদায় ।
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

উড়িয়ে দিলাম পাখি তোরে
নীল আকাশের নিচে ।
তর মতো করেই
থাকিস তুই বেঁচে ।

চাইবোনা আর তোর কাছে
তোর মিষ্টি মধুর সুর ।
আমায় ছেড়ে যদি থাকতে পারিস
তবে থাকিস অনেক দুর ।

দেখবোনা আর তোর
সেই নীলাভ দুটি চোখ ।
যে চোখেতে দেখতি আমায়
চেয়ে থাকতি অপলক ।

রাখবো না আর হাত
তোর দুটি ডানায় ।
তোকে দিয়েছি বিদায় ,
আর আমি অজানায় ।

সুখের বাসা বাঁধিস তুই
অন্য কাউকে নিয়ে ।
ঈশ্বরের কাছে করবো দোয়া
দু হাত বাড়িয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।