এঁটো ভালোবাসা
- kunal biswas - এঁটো ভালোবাসা ১৮-০৫-২০২৪

বড্ড অসহায় লাগছে,
কিছু ক্লান্ত পথ পেরিয়ে এসেছি...
আরও পেরোবো বলে সময় গুনেছি..
স্মৃতি ঘেঁটেছি..
খাবলে ধরেছি তোর চার আঙুল।।।
ক্রুসে চড়িয়েছি আমার হন্যে থাকা জীবন.
আর বাস্তব ভ্রুকুটি।
কোলাজ করেছি হাপিত্যেশ ভালোবাসা....
বানভাসি হয়...
শিথল কাঁপতে থাকা তোর ঠোঁট,
আঙড়ে নিই তোর নীল শিরা।
গ্রাস করি তোর চিবুকের লাল স্বপ্ন।
ভাঙতে ইচ্ছা করলো তোর গুঁটিয়ে থাকা যৌবন.....
জীবন---
আদ্র হলো তোর আছোঁয়া উরু...
নাভিতল...
কালসর্প আশ্রয় দিলো একচিলতে বুক...
কামড়ে ধরলি আমার ছিবড়েমাংসপেশি...
তরুণাস্থি..
টান হলো চালসে চামড়া
চাহিদার চাদরে।
চুলগুলো অশাসনে ভুগলো,
আঁকসি দিয়ে ধরলো তোর মেরুদন্ড।
আঁচড় বসালাম তোর মনে।।
তবুও বড্ড অসহায় সময়।
সাম্যে নয়..
স্বাধিকারে...
আকাশ ঢাকা এঁটো ভালোবাসা...
চাই না আর...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৮:০৩ মিঃ

anek valo @@@@@