তবুও তুমি আসনি ফিরে
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

কতো নির্ঘুম রাত কাটিয়েছি
তোমার অপেক্ষায় ।
একটা চাওয়াতেই শেষ করেছি জীবন
তা তোমায় পাওয়ার আশায় ।

দুচোখ ভাসিয়েছি আমি লোনাজলে ।
হৃদয়ে আঁকা তোমার
ছবিটা রেখেছি মনের আড়ালে ।

নীল আকাশের সাদা মেঘে
লিখেছি কবিতা তোমায় নিয়ে ।
তোমার খুঁজে পাড়ি দিয়েছি সাত সাগর
নাও ভাসিয়ে ।
এখনো আছি কষ্ট নিয়ে
তোমায় ছাড়া একলা ঘরে
এখনো স্বপ্ন দেখি রাত জাগে ভোরে ।
যদি তুমি আসো ফিরে ।
তবুও তুমি আসনি ফিরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।