বর্ণচোরা
- শঙ্কর দেবনাথ ১৮-০৫-২০২৪

ফিটফাট বাবু সেজে
পায়চারি রাতদিন,
কানাকড়ি মিলবে না
পকেটেতে হাত দিন।

মুখে বড় বড় বুলি,
যেন ইয়া গুণী সে,
ভাল করে খোঁজ নিন,
মস্তান, খুনী সে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

debnath
১৬-১২-২০১৪ ১০:১৪ মিঃ

স্বাগতম, বন্ধুরা!

debnath
১৬-১২-২০১৪ ১০:১২ মিঃ

স্বাগতম, বন্ধুরা!