যেন সেই মিল
- সবুজ আহমেদ কক্স ২০-০৫-২০২৪

যেন সেই মিল
সবুজ আহমেদ

তারাপদ জীবন তারাপদ যৌবণ
তারাপদ সুর তারাপদ গান
প্রকৃতি সঙ্গে বসবাস অহর্নিশ
যদিও রাশিচক্র মানি না
তবুও কুম্ভ রাশি দেখে চমকে উঠি
দেখি অনেক অনেক মিল
রবীন্দ্রনাথ যে মিল খুজে ছিলো
অতিথি গল্পে যেনো সেই ‍মিল ...#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ১১:৩২ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।
একটি লিখা মতামত দিলে আরেকটি লিখা প্রেরণা পাই