ভালবাসি বলে...
- মারুফুল আনাম রঙ্গন ১৯-০৫-২০২৪

ভালবাসি বলে,
চোখ-আকাশের মেঘের পাড়ায় ঘটে সুতীব্র অনুভূতির সঞ্চার।
ভালবাসি বলে,
এক পশলার বৃষ্টির পর ভেজা আঙ্গুলে আঙ্গুল ছোয়াই পরম স্নেহে।
ভালবাসি বলে,
পথের বাঁকে তোমার জন্যে নিত্যদিনের প্রতীক্ষা।
ভালবাসি বলে,
রুপকথার রাজকুমারীরা কল্পনায় যেন তোমারই প্রতিবিম্ব।
ভালবাসি বলে,
চুপি চুপি কাছে ডাকি, ঠোটের ওপর তর্জনীর চুম্বন।
ভালবাসি বলে,
কত কত রাত জেগে জেগে গল্প সাজাই দুজনায়।
ভালবাসি বলে,
সারাক্ষণ চেয়ে থাকি তোমার আঙিনায়।
ভালবাসি বলে,
ধুম্রশলাকার ধোয়ার মত আবেগের বান হয়না বাষ্পীভূত।

ভালবাসি বলে,
জন্মদিনের গোলাপগুলোয় থাকে অন্য সুঘ্রাণ।
ভালবাসি বলে,
রংচঙে পৃথিবীটাকে হঠাৎই মনে হয় কেবল দুজনার।
ভালবাসি বলে,
চুপি চুপি সন্ধ্যে আসে তোমার স্বপ্নে বিভোর হয়ে।
ভালবাসি বলে,
চার চোখে সাজাই সুখ অট্টালিকা মধ্যরাতে।
ভালবাসি বলে,
রুপের পাড়ায় দিতে চাই নিত্যদিন অসংখ্য বার ডুব।
ভালবাসি বলে,
তোমার একফোটা ঝরা অশ্রুর দাম অজস্র অনুভূতি।
ভালবাসি বলে,
কথার তুবড়ি ছুটিয়ে চল তুমি, আমি চেয়ে রই।
ভালবাসি বলে ,
জানাতে চাইনা কখনো ভালবাসি কতখানি!
২৩/১২/১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।