কোথাও কেউ নেই .. .
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি - ০১ ২০-০৫-২০২৪

কোথাও কেউ নেই .. .
সবুজ আহমেদ’ র কবিতা



ক্যালান্ডারের পুরানো পাতার মতো পুরান হয়ে গেলাম
হে পৃথিবী অবাক চোখে থাকিয়ে রইলাম
হারানোর নেই কিছু হারিয়েছে সবই
বাকী শুধু আমি নিজেই
পদ্না নদী ভাঙ্গনের মতো ভাঙ্গতে ভাঙ্গতে শঙ্কচুর হৃদয়
শঙ্কচুর জীবন- যৌবণ শঙ্কচুর চারিধার
শঙ্কায় কাটে সময়
শঙ্কায় দিন যায়
শঙ্কায় অষ্টপ্রহর
গভীর রাতে জেগে উঠি গভীর ঘুমের ভিতর থেকে
হাটি হাটি পা পা শঙ্কা চোখে-মুখে
হাটতে হাটতে চেয়ে দেখি গহিণ অরণ্যে
শুধুই আমি একাই
কোথাও কেউ নেই…#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।