দরিয়ার জলে অহর্ণিশ বসবাস
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি - ০১ ২০-০৫-২০২৪

দরিয়ার জলে অহর্ণিশ বসবাস
সবুজ আহমেদ

দরিয়ার বুকে দরিয়া নগরে
দরিয়ার তীরে তীরে
হেটেঁ হেটেঁ
বেড়ে উঠা সবুজ যুবক
সবুজের মাঝে খুজিঁ সবুজ জীবন
সবুজ মানুষ সবুজ মন
সবুজের ভিতর কেবল্‌ই বিচরণ
সবুজের ভিতর সবুজ আয়োজন . ..
দরিয়ার বুকে দরিয়া নগরে
দরিয়ার তীরে তীরে
হেটেঁ হেটেঁ
বেড়ে উঠা সবুজ যুবক
দরিয়ার জল দরিয়ার মল খেয়ে বেচেঁ থাকা
দরিয়ার সন্তান জলদাশ
দরিয়ার জলে অহর্ণিশ বসবাস.. .

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ১১:৫৯ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।
শুভেচ্ছা সবাই কে