এখন কোনোখানে গণতন্ত্র নেই
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি - ০১ ২০-০৫-২০২৪

এখন কোনোখানে গণতন্ত্র নেই
সবুজ আহমেদ
এখন কোনোখানে গণতন্ত্র নেই
পরিবার
সমাজ
রাষ্ট
জাতিসংঘ
সবখানে এক নায়ক তন্ত্র
একজনই একাই একশ
বাকী সবাই কাকাতুয়া ।
গণতন্ত্রের পথে কেউ হাটঁতে গেলে
মামলা দিয়ে হামলা করে
ধাক্কা দেয় ডাস্টবিনে …
ঈশ্বর তোমার গণতন্ত্র আজ হুমকির মুখে
বিলুপ্তির পথে নিস্তব্ধে অন্ধকারে

ঈশ্বর বাচাঁও গণতন্ত্র … ..#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।