চাই তোমাকে
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি ০১ ২০-০৫-২০২৪

চাই তোমাকে
সবুজ আহমেদ
তোমাকে পাবার আশায় বুক বেধেছি
লিখছি গান খুজছিঁ তোমার মন
চোখ জলে ভিজে যায়
মন পুড়েঁ পুড়েঁ ক্ষয়
কত দূরে তুমি কোন অজানায় কোন ঠিকানায়
কত দিন আর রব একা কাছে এসে দাও দেখা
তুমি ছাড়া বন্ধু এই আমি - আমিহীন
তুমি ছাড়া বন্ধু এই আমি - সাথীহীন
কেনো যে তুমি বুঝোনা ভালোলাগা ভালোবাসা
এই মন মানে না ভালোলাগে না মিছে আশা
ভালোবাসি তোমাকে জীবনে মরণে
চাই তোমাকে দিবারাত্রি ক্ষণে ক্ষণে ...#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ১১:৪৬ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।চাইছি বন্ধুত্বপূর্ণ ভালবাসা