এই মন তারাপদ
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি ০১ ২০-০৫-২০২৪

এই মন তারাপদ
সবুজ আহমেদ

যাবো ছেড়ে এই শহর কোনো এক অজানায়
তোমার মতো দূর বহুদূরে
যেমন তুমি থাকো সব ভূলে উচ্ছ্বাসে
যাবো চলে তুমিও জানবে না আর
এই মন তারাপদ
রবি ঠাকুর যাকে অতিথি গল্পে ধরে এনে ছিলো ...#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।