মানুষ কার্যত
- শঙ্কর দেবনাথ ১৮-০৫-২০২৪

অধিকার বধিরতা আনে

বোধের ভেতরে
রোদেলা শব্দরা
উষ্ণায়ন লেখে
আর
ক্ষমতাসীনের চোখ
দিনে দিনে
নিশাচরী ভিসা পায়

মানুষ কার্যত
নিজেরই বিরুদ্ধে নিজে
অস্ত্র শানায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৭:৪৫ মিঃ

sonder @