একটি স্তব্ধতার গল্প
- মারুফুল আনাম রঙ্গন ১৯-০৫-২০২৪

রুপকথা আলতো করে ছোঁয় আমার তীব্র চিৎকার
আরাধ্য সকাল চুঁয়ে চুঁয়ে মেঘলা দুপুর
গাঢ় দুঃখ গুড়ো হয়ে বেছে নেয় মৃত্যুর পথ ;
রক্তের অশ্রুধারার নোনতাগুলো স্তব্ধ হয়ে রয় আর
নিয়ন আলোতে প্রতিধ্বনিত হয় নীরবতার বিকিকিনি
শুধু তীব্রতর আর্তনাদ ম্রীয়মান হয়ে বয়...
অমাবশ্যার রাতে অঝোর বর্ষণপ্রলাপের মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।