স্পর্শ
- মোরাদ হোসেন চৌধুরী - ছেড়াঁ ডায়েরি ২১-০৫-২০২৪

হাত বাড়িয়ে পাই না স্পর্শ,মন বাড়িয়ে পাই
তুই আমার সঙ্গে থাকিস যেথায় আমি যাই,
চলবি সাথে বাঁকে বাকেঁ মেঠো পথ ধরে,
নেশার ভরে চলে যাব হাজার ক্রুশ দূরে ;

সারাটা প্রহর সঙ্গে থাকিস, যাস নে পালিয়ে
তবে খুজতে হবে হাজারো
জনতার ভিড়ে,
পেয়ে যাব, ছায়া হয়ে রয়ে যাব,
এখন পালাবি কোথায়?
পা বাড়ালেই পায়ের ছায়া,
সেথায় খুঁজে পাবে আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।