জানি না কেন
- সুমাইয়া নূর ১৭-০৫-২০২৪

জানি না কেন আকাশ এত মেঘলা থাকে,
যেদিন আমার মনের আকাশটাও মেঘলা থাকে।
হয়তো মনের আকাশের মেঘকে আরও ঘন করার জন্য।

জানি না কেন এতো বৃষ্টি হয়,
যেদিন আমার চোখেও বৃষ্টি নামে।
হয়তো চোখের বৃষ্টির বেগ আরও বৃদ্ধির জন্য।

জানি না কেন সূর্য এতো ঝলসে উঠে,
যেদিন আমার মনের রাগও ঝলসে উঠে।
হয়তো মনের রাগের উত্তাপ আরও বৃদ্ধির জন্য।

জানি না কেন মাথায় আকাশ ভেঙ্গে পড়ে,
যেদিন আমার মনটাও ভেঙ্গে পড়ে।
হয়তো মনকে ভেঙ্গে চুরমার করে দিতে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।