অনুভূতিমালা
- শঙ্কর দেবনাথ ১৮-০৫-২০২৪

১/

তোমার শিরায় হাঁটে
নিকোটিন ধারা
কোথায় ঘুমোবো আমি?
বিছানা সাহারা।

২/

পাবক দ্রাবক হলে
জীবন- দ্রবণ
আমার অন্ধতাটুকু
গন্ধপ্রবণ।

৩/

নদী ছোটে যদি সুখে
গড়ে রেখে চর-
ঘর থাকে ঘরে একা
মন যাযাবর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৭:৪৩ মিঃ

darun