ভাই আহসান আল আজাদ
- আবু জাফর বিঃ ২৮-০৩-২০২৪

আমাদের প্রিয় ভাই আহসান আল আজাদ,
প্রথমে আপনাকে জানাই অশেষ ধন্যবাদ।
পূরোয়িতা মোদের পূরণ করেছে মনের ইচ্ছা,
তাই আপনাকে জানাই অনিঃশেষ শুভেচ্ছা।

বাংলার কবিতা আমাদের প্রাণের স্পন্দন,
তাই আপনাকে অনেক অনেক অভিনন্দন।
এ যে বিশ্বে বাংলার কবিতার মিলন মোহনা,
আপনার প্রতি রইলো নিরন্তর শুভ কামনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।