ভালোবেসে বিহঙ্গ
- সাজ্জাদ সজল ১৪-০৫-২০২৪

সারাটাবেলা তোমার সাথে
থেকেছি সবুজের আলিঙ্গনে,
রোদের আলো লাগিয়ে গায়ে
হেটেছি দূর দূরের পথে ।

কতনা সুরে শুনিয়েছ মোরে
তোমার সরচিত গান,
হয়েছি পাগল দিয়েছি তোমায় আমার মনোপ্রাণ ।

তুমি মিশে আছো মোর ধ্যানে জ্ঞানে,
যেমনটি ফুলের মুধু ভ্রমরের কাছে ।

ভাবনা আছে যত তোমায় ঘিরে
সাজিয়ে রেখেছি খুব সযতনে,
ভালোবাসাগুলো যা ছিল হৃদয়ে
সবই দিলাম তোমায় ঢেলে ।

আমার কথা মনে রাখো বা না রাখো ক্ষতি নেই তাতে,
শুধু এই কামনা করি
ভালো থেকো প্রিয় বিহঙ্গ থেকো চিরসুখে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।