আলো আঁধারে
- আব্দুর রহিম স্বপন - অপ্রকাশিত! ১৭-০৫-২০২৪

আলো আঁধারে,
তোমারই চিত্ত কাঁদায় আমারে।
এত দূরে থেকেও পাই খুঁজে,
চোখের পাতা এলে গুজে।

শত ব্যস্ততাতে,
মনে পররে অবশর এলে।
আর একবার বলতে চাই ভালবাসি,
থাকতে কাছা কাছি।

আঁধারের আলো হয়ে আমার পাশে,
চলে যেও রাতের শেষে।
এটুকু চাওয়া আমারে দেও,
তোমারি সাগরে আমারে বাঁশিয়ে নেও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

rahim
১৫-০৭-২০১৩ ০৯:২৬ মিঃ

ধন্যবাদ

shakawatul
১৪-০৭-২০১৩ ১৬:৪১ মিঃ

আঁধারে আলো হয়ে আমার পাশে,
চলে যাও রাতের শেষে।
একটু চাওয়া আমায় দিয়ে,
তোমরাই সাগরে নাও ভাসিয়ে।

এভাবে হলে আরোও সুন্দর হতো।
চমৎকার হয়েছে
ধন্যবাদ