পঁচিশ বছর আগে
- তানভীর আহমেদ ১৭-০৫-২০২৪

আজ থেকে পঁচিশ বছর আগে
কোন এক শুক্ল পক্ষের সপ্তমীর রাতে
ঠিক চাঁদ ডুবার আগে,
তোমার হাতে হাত, চোখে চোখ,
আর তোমার ঠোটে ঠোট মিলিয়ে বলেছিলাম
ভালোবাসি।
তাই এখনো আমি ভালোবাসি।

আজ থেকে পঁচিশ বছর আগে
কোন এক শিশির ভেজা সকালে
চায়ের কাপে চুমুক দিয়ে বলেছিলাম
ভালোবাসি।
তাই এখনো আমি ভালোবাসি।

আজ থেকে পঁচিশ বছর আগে
কোন এক নির্জন দুপুরে চুপিসারে
তোমাকে ডেকে নিয়ে বলেছিলাম
ভালোবাসি।
তাই এখনো আমি ভালোবাসি।
শুধু তোমাকেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।