সখী
- সুজন হাওলাদার - বিরহের কবিতা ১৭-০৫-২০২৪

সখী তুমি আসবে কবে
আমার কাছে ফিরে ।
তুমি এলে দুঃখের পাতা ফেলব আমি ছিরে

আর পারিনা সইতে জ্বালা ,
ফেলতে চোখের জল
সখি তুমি আসবে কবে আমায় একটু বল ।
ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এ মন ,
তুমি আসলে দুই জন মিলে
সাজাবো আমার নতুন ভুবন ।

চোখ ভঁরা স্বপ্ন আর হৃদয় ভঁরা আশা ,
তুমি আসলে ডাউনলোড দিবো
আমার আজস্র ভালবাসা ।

চাঁদ যেমন রাত কে ভালোবাসো
আমি ভালবাসি তোমায় ।
সখী তুমি আসবে বলে
প্রহর গুনে যাই ।
০২/০৩/১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।