না বলা কথা
- সুজন হাওলাদার ১৭-০৫-২০২৪

চারিদিক নিশ্চুপ,নিঝুম,রাতের আকাশ ভরা তারা
আমি একা জেগে আছি,মনটা দিশেহারা।
একাকী নিঃসঙ্গ,নিজের সাথেই বলি কথা
মনের মাঝে রয়ে গেছে কতো না,না বলা কথা।

তুমি আছ ভাললাগা,ভালবাসায়
তুমি আছ না বলা কথায়,
তুমি আছ গভীর অনুরাগে,গোপন অভিমানে
তুমি আছ এই হৃদয়ের সবখানে।
০৩/০৩/১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।