তোমায় খুঁজেছি
- আব্দুর রহিম স্বপন - অপ্রকাশিত! ১৭-০৫-২০২৪

আমি ঠিক তোমায় খুঁজেছি,
জীবনের উত্তপ্ত সময়ে যখন জ্বলে পুড়েছি।
কোথাও পাই-নি খুঁজে যারে,
আজ সে আমার বারান্দায় বেঁয়ে।
শীতল অনুভূতিতে আমায় ছুঁয়ে যায়,
তোমার প্রতিটা নরম আঁধারে আমার ভালোবাসার সৃষ্টি হয়।

হঠাৎ করে আসলে তুমি,
চারি দিকে বেজে উঠল তোমার আগমনের ধ্বনি,
তোমার মাঝে আমায় করতে চাই পবিত্র,
তুমি ছাড়া আমার হৃদয় অতৃপ্ত।
তোমার জমে থাকা আঁধার আমায় কাঁধায়,
তোমার আধারের কষ্ট গুলো স্পর্শ করে আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

rahim
১৫-০৭-২০১৩ ০৯:২৫ মিঃ

ধন্যবাদ!

এই কবিতার আর ৬ লাইনে আছে।

shakawatul
১৪-০৭-২০১৩ ১৬:৪২ মিঃ

সুন্দর লিখেছেন। তবে আরোও কিছু লিখলে আমার ভালো লাগতো। সম্পূর্ণ আবেগ ঝেড়ে ফেলা চায়। তবে এটা আমার নিজ্বস্ব মতামত।

shakawatul
১৪-০৭-২০১৩ ১৬:৪২ মিঃ

সুন্দর লিখেছেন। তবে আরোও কিছু লিখলে আমার ভালো লাগতো। সম্পূর্ণ আবেগ ঝেড়ে ফেলা চায়। তবে এটা আমার নিজ্বস্ব মতামত।

shakawatul
১৪-০৭-২০১৩ ১৬:৩৪ মিঃ

সুন্দর লিখেছেন। তবে আরোও কিছু লিখলে আমার ভালো লাগতো। সম্পূর্ণ আবেগ ঝেড়ে ফেলা চায়। তবে এটা আমার নিজ্বস্ব মতামত।