চিরন্তন ক্ষত
- আকাশ মামুন - জলহীন মেঘ ১৭-০৫-২০২৪

1

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

akashdotmamon
১৮-০৪-২০১৫ ২১:২৪ মিঃ

@kobisabujahmed
শুকরিয়া; প্রীত ও ধন্য হলাম।

kobisabujahmed
০৪-০৪-২০১৫ ১০:৫২ মিঃ

very fine

akashdotmamon
০৯-০৩-২০১৫ ২১:২২ মিঃ

@Mithila Fari শুকরিয়া।

কে জানে আমরা সবাই হয়তো সুখের মাঝেও নিজেকে দুঃখী ভাবতে ভালবাসি। অথবা দুঃখের মাঝেও যে সুখ আছে সে তত্ত্বে বিশ্বাস করি। তাইতো ভাবি-

যাচিত কষ্ট বাড়ায় চেনা পথের রূপালী রোদ
কষ্টের বুকেও এত প্রেম জমা থাকে রূপালী রোদের কাছেই জেনেছি।
-ভাল থাকবেন-