প্রেম! তুমি কি চাও?
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"প্রেম তুমি আমাকে কি দিকে চাও?
একগুচ্ছ রজনীগন্ধা ফুলের সুভাষ
নাকি স্মৃতি সম্মৃদ্ধ অগোচরে বিষাদে ভরা দুঃখের পাহাড়?
নাকি এক বোতল বিষাক্ত অনুভবের বিষ
রাত্রি নিশিতে জাগ্রত বিলাস
নিঃশ্বাসে নিঃশ্বাসে তার বহিপ্রকাশ?

মস্তিষ্কের ভিতরে আবর্জনার স্তুপের সমাহার
গড়ে দিতে চাও?
নাকি একটু ক্ষনীকের সুখ দিয়ে
সারাজীবন পড়িয়ে পুড়িয়ে মেরে ফেলতে চাও?

আমার আসক্তি
আমার দুর্বলতা,
আমার নগ্নতা
আমার অপারকতা
আমার শেষ অস্তিত্ব
নাকি আমাকে গ্রাস করে নিতে চাও?

কি চাও তুমি ?"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।