ভালবাসা মানে
- মিশকাত উজ্জ্বল - কবিতারা হাঁটে ত্রস্ত পদে ২১-০৫-২০২৪

ভালবাসা মানে
প্রথম দেখায় ভাল লাগা মেয়েটি।
ভালবাসা মানে
টিএসসিতে স্বরচিত কবিতা পাঠরত সুদর্শন ছেলেটি।

ভালবাসা মানে
অনুসন্ধিৎসু আলাপচারিতা, ক্ষণিক পরিচয়।
ভালবাসা মানে
রাত জেগে প্রেম-পত্র লেখা, মন বিনিময়।

ভালবাসা মানে
মনের আকাশে রঙিন মেঘের ভেলা।
ভালবাসা মানে
ডুব সাঁতারে প্রেম প্রেম খেলা।

ভালবাসা মানে
দৃশ্যমান দু'দেহে অদৃশ্য এক প্রাণ।
ভালবাসা মানে
দুঃখ বিলাসী সুখ, শৌখিন মানভিমান।

ভালবাসা মানে
কাঁচের মতোই ক্ষণ-ভঙ্গুর অঙ্গীকার।
ভালবাসা মানে
ধূলো পরা চিঠির বান্ডিল, টেলিফোনের ছেঁড়া তার।

ভালবাসা মানে
বুকের ক্যানভাসে চোখের জলে ছবি আঁকা।
ভালবাসা মানে
দেহস্বর্বস্ব লাশ হয়ে মিথ্যে বেঁচে থাকা।

ভালবাসা মানে
জাপানের অলটেক্স সুপার-গ্লু।
ভালবাসা মানে
হৃদয়ঘটিত বেদনার রঙ... ডীপ স্কাই-ব্লু।

ভালবাসা মানে
টাইটানিকের লিওনার্দো ডিক্যাপ্রিও, কেট উইন্সলেট
ভালবাসা মানে
গুড রানিং বিটুইন দ্যা উইকেট।

ভালবাসা মানে
ক্লাস ফাঁকি দিয়ে ডেটিং... চায়নিজ, চাংপাই_
ভালবাসা মানে
অজানায় পথ পাড়ি... মাম্মি-ডেডি গুডবাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।