প্রেয়সী
- মহিব্বুল্লাহ আফনান ১৫-০৫-২০২৪

সই,
কি হয়েছে তোর?
দিসনে কেন সারা তুই,
কোন ডাকে মোর।

প্রিয়া,
কসনা কেন কথা?
বাতাস তুমি যাও চলিয়া,
খবর জানাও যথা।

সখি,
কাতরতায় আমি-
খোলে দেনা চোখের আঁখি,
দেখবে অন্তর্জামি।

ধ্যানি,
তুই আমার প্রেয়সী-
আমি যে তোর চোখের মনি।
'তোরেই ভালবাসি।'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।