মৃত্যু
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

মৃত্যুটা আমার কোথাও নেই
তোমার চোখটা ঠিক থাকলেই হলো।
আমার মৃত্যুকুপ তোমার নীল চোখে।
নীলনদ আমার কিচ্ছু ছিড়তে পারবেনা
আনমনে আমি তোমার মাঝেই মরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।