ঘৃনা অতঃপর.....
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

সময়ের ব্যবধানে আঙুর টক হয় জানা ছিল
ঘৃণা যে ভালবাসা হয় জানা ছিলনা।
দীর্ঘ ৯ বছর পর তোমাকে পাওয়া আমার কল্পনার আত্মহত্যা
আমি চাইলেও আর তোমাকে ভালবাসতে পারছিনা
আমি আমাকে যে অনেক আগেই হত্যা করে ফেলেছি
আমার সন্তানরারা তার বাবার পুরাতন প্রেমিকা মানবে না।
আমায় ক্ষ্মা করতে পার
তোমার ভালবাসার চেয়ে
তোমার ঘৃণাকেই আমি খুব ভালবাসি।
দরকার নাই এই মিথ্যা প্রলোভনের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।