কবিতা
- তানভীর আহমেদ ১৭-০৫-২০২৪

কবিতায় প্রেম থাকে,
আবার প্রেমেও থাকে কবিতা।
তারপরও আমি ক্যানো কবিতাদের জন্য কবিতা লিখি,
মাঝরাত পর্যন্ত নাইট ক্লাবে কাটিয়ে
চোখ লাল করে বাড়ি ফিরি!
ক্যানো?
শুধু ঐ কবিতার জন্য?
না, শুধু কবিতার জন্য নয়,
কবিতাদেরও জন্য।
কারন, আমি যে এক প্রেমিক পুরুষ।
আমি ছাড়া আর কে আছে তাদের!
কবিরা কবিতা লিখে না
তারা শুধু কবিতা ধার নেই-
আমার মত প্রেমিক পুরুষদের কাছ থেকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।