তোমার দৃষ্টি তোমার ভালোবাসা
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

কেউ বলে নিম তিতা, কেউ বলে নিশিন্দা তিতাআমি বলি মন তিতা, যে ন্যানো সেকেন্ড বদলায়ফল-ফুল, শিকড়-মূল পঁচতে সময় লাগেমানুষের মন ন্যানো-পিকোকেও হার মানায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।