# কল্পনার প্রতিচ্ছবি #
- দ্বীপ সরকার ২৭-০৪-২০২৪

চোখ বুঝে কল্পনার ভাষা--
তাই তো কল্পনার হাত পা
চোখের ঈশারা ছুঁয়ে ঈশ্বরকে ভাবে
তুমি সুন্দর....
তুমি প্রেম..
তুমি প্রকৃতি....

তুমি আমি চোখের কল্পনা
অথবা
কল্পনার চোখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।