# নিতম্ব ছুঁয়ে #
- দ্বীপ সরকার ২৭-০৪-২০২৪

ব্রা খুলে মেলে ধরো ঢুকে যাবো অনায়াসে -ফের
মানুষ হয়ে ফিরে আসবো লোকালয়ে
ঠোঁট মেলে ধরো চুম্বন হয়ে ঢুকে দেবো স্নায়ু-
শুদ্ধ হয়ে ফিরে আসবো সমাজে
চোখ মেলে ধরো পাপড়ি হয়ে নিংড়াবো অন্তর -
পবিত্র করে নেবো স্বপ্ন
জরায়ু মেলে ধরো খুঁড়ে যাবো জৈবিক পাঠশালা-
নিঃশ্বাস কাঠ হলে ভরাবো জল।

নিতম্ব ছুঁয়ে আধুনিক হয়ে উঠি -
একটি কবিতা লিখবো বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

tahmidhasa
১৯-০৩-২০১৬ ১৬:০৮ মিঃ

বেশ হয়েছে

saif
১৮-০৩-২০১৬ ০৮:৫১ মিঃ

চরম হয়েছে কবি

debajyotikajal
১৩-০৩-২০১৬ ২৩:৪৭ মিঃ

ভাল লাগল