# মিথ্যাবাদী চোখ #
- দ্বীপ সরকার - বাঁধ ভাঙ্গার আওয়াজ ব্লগে প্রকাশিত ২৭-০৪-২০২৪

স্বার্থপর চোখ
দুঃখময় চোখ
বিদীর্ন চোখ পাথরের ঢেউ
সঙ্কট চোখ
আষাঢ়ে চোখ
ফসিল চোখ আঁধারের কেউ।
ভ্রান্ত চোখ
নদী চোখ
জখম চোখ একাকী বৈরাগী
আমানত চোখ
বল্লরি চোখ
মিথ্যাবাদী চোখ এক নষ্ট দীঘি।
জলসা চোখ
গার্স্থালী চোখ
রাখালী চোখ দারিদ্র চোষা
আহত চোখ
বিষাক্ত চোখ
দ্রব্য চোখ শুধু মন কষা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।