চিঠি
- শামীম এএ কবীর - নতুন কবিতা ২০-০৫-২০২৪

প্রিয় তাজাফুল,
কেমনআছ তুমি? আমি ভাল নেই।
অনেকদিন হলো সে তাজাঘ্রাণ বিলীন হয়ে গেছে ।
এ পথ ধরে যখন তুমি চলে যাও
যতো দূর চলে যাও আমি চেয়ে থাকতাম
এখনো চেয়ে থাকি।
তোমার চলে যাওয়া দেখতে ভালোই লাগত
ভালোই লাগে।
ঝড় বেগে তোমার অনুপ্রবেশে আমি অবাক হয়ে যেতাম
অবাক হই।
আর একটা কথা,
আমার ঘ্রাণ শক্তি কুকুরের মত।
তুমি অনেক দূরে থাকতেই তোমার সু ঘ্রাণ পেতাম
এখনো অনুভব করি ।
তুমি বললে কয়েকদিনের জন্য যা্চ্ছি
বড় জোড় সপ্তাহ খানেক।
কিন্তু কই? কবেই সে সপ্তাহ পার হয়ে গেলো
তুমি এখনো নেই
যাক ওসব অগোছালো পত্রকথন
এস এম এস,র এই যুগে
কামনা করি বৈশাখী ঝড়ের আগেই
তোমার সুঘ্রানে ভরে উঠবে এ ঘর, এ প্রাঙ্গণ
ভাল নেই আমি। তুমি ভাল থেক অনেক-
কামনায় --
শুকনো বকুল

--------------------------৫/০৩/২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।