সেই ক্ষণ
- মাহমুদ আরিফ ১৬-০৫-২০২৪

প্রিয় সেই ক্ষণ তোমার ঐ গাঢ় নীল চোখে চোখ রাখি যখন,
আর ভাবি এভাবেই যদি চলত সারাক্ষণ।
প্রিয় সেই ক্ষণ তোমায় নিয়ে স্বপ্ন দেখি যখন,
ঘুম ভাঙার পরও থাকো তুমি জুড়ে এ মন।
অসহ্য সেই ক্ষণ অভিমান করে কথা বল না যখন,
আর অপেক্ষায় থাকি অভিমান ভাঙবে কখন।
অসহ্য সেই ক্ষণ তোমার বিরহে কাতর যখন,
ভাবি এভাবে আর চলবে কতক্ষণ?
আসবে কবে সেই ক্ষণ আমার সামনে এসে দাঁড়াবে যখন,
আর বলবে আমাকেই ভালবাসবে আজীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।