ভুল
- মাহমুদ আরিফ ১৭-০৫-২০২৪

তোমায় ভালবাসা হয় যদি ভুল
করতে রাজি আমি বারবার সে ভুল,
তার জন্য পারি দিতে যে কোন মাশুল।


তোমায় ভালবাসা হয় যদি পাপ
লাগে লাগুক যে কোন অভিশাপ,
তাতেও রাজি আমি করতে সে পাপ
হয় হোক বরাদ্দ নরকের নিকৃষ্ট ধাপ।


তোমায় ভালবাসা হয় যদি পাগলামি
থাকব পাগল সারা জীবন ধরে আমি,
স্থান যদি হয় শেষে পাগলাগারদে
তাতেও রাজি আমি,ভালবেসে হব একঘরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।