রুগ্ন খোকা
- শহীদুল ইসলাম প্রামানিক ২০-০৫-২০২৪

শহীদুল ইসলাম প্রামানিক

ওরে বাবু
গায়ে কাবু
হাটছিস কেন জোরে?
মাথা ঘুরে
অনেক দুরে
যাবি তো রে পরে।

খামখেয়ালি
করিস হেয়ালী
যখন তখন যাতা
দুর্বল দেহ
ধরবে কেহ
ঘুরবে যখন মাথা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।