গণতন্ত্রের টানা হেঁচড়া
- শহীদুল ইসলাম প্রামানিক ২০-০৫-২০২৪

শহীদুল ইসলাম প্রামানিক

সরকার আছে গদীর পরে
বিরোধী ধরছে ঠ্যাং
জনগণকে উভয় দলেই
মারছে শুধু ল্যাং।

উভয় দলেই টানছে চেয়ার
ছাড়ছে না তো কেউ
দেশের মাঝে যাচ্ছে বয়ে
আগুন পোড়া ঢেউ।

পুড়ছে গাড়ি মরছে মানুষ
নজর নাইরে কারো
গণতন্ত্রের দোহাই দিয়ে
মানুষ মারছে আরো।

টানা হেঁচড়ার জাতা কলে
নাস্তানাবুদ দেশটা
দেশ জনগণ চ্যাপ্টা চিড়া
চেয়ার দখলের চেষ্টা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।