ভালোবাসার মানে
- সুকন্যা তিশা - ভালোবাসা সিরিজ ২৮-০৩-২০২৪

ভালোবাসা মানে মিষ্টি সকাল মিষ্টি ভাবনা ,
ভালোবাসা মানে অলস দুপুর লুকোচুরি ছলনা ।

ভালোবাসা মানে বিকেল বেলার ক্লান্ত বাহানা ,
ভালোবাসা মানে জীবনটা কেন রয়েছে অজানা ।

ভালোবাসা মানে নিঝুম রাতের নানা অজুহাত ,
ভালোবাসা মানে দুজন দুজনার রাখবো হাতে হাত ।

ভালোবাসা মানে মনে করে করে লুকিয়ে মুচকি হাসি,
ভালোবাসা মানে তোর সাথে সাথে নিজেও কেঁদে ভাসি।

ভালোবাসা মানে ইচ্ছে করেই মান-অভিমান পালা,
ভালোবাসা মানে তুই একটা ভিষন ভীষণ জ্বালা।

ভালোবাসা মানে ঘৃনা করি তোকে কত শতবার,
ভালোবাসা মানে তোকে ছাড়া জীবন চলাটাই ভার ।

ভালোবাসা মানে একটু চাওয়া-প্লিজ, যাস না আমায় ছেড়ে,
ভালোবাসা মানে দূরে গেলেও জানি আসবি আবার ফিরে।

ভালোবাসা মানে যুক্তিহীন এরকম হাজার হাজার লাইন ,
ভালোবাসা মানে আপন মনে সুখ-দুঃখের হেডলাইন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 8টি মন্তব্য এসেছে।

mosfiq88
২৩-০৩-২০১৮ ২০:০৫ মিঃ

দারুণ লিখেছেন কবি, চালিয়ে যান! আপনার জন্য শুভকামনা .......

kobitapagolkobir
১৮-০৩-২০১৮ ২৩:৩৫ মিঃ

বেশ ছন্দময় লেখা,তবে বাংলার সাথে English লেখাটা,,,,,,
ভেবে দেখবেন

Omaer
০৩-০৫-২০১৭ ২১:৩২ মিঃ

Tai.......???

Onindo-Rahman
২৯-০৪-২০১৭ ১৭:৫৮ মিঃ

ভালো লাগলো

MOTALEB
১৭-০৯-২০১৬ ১৩:১১ মিঃ

তুমি তো ভালবাসা বিষয়ে অনেক ...আমার প্রোফাইল দেখার আমন্ত্রন রইলো । এফবি, কষ্টের রাজা ।

adittyaanam
১৭-০৭-২০১৫ ০৬:৪২ মিঃ

সুন্দর কবিতা

Sukonna-Tisha
৩০-০৪-২০১৫ ১৫:২৫ মিঃ

ধন্যবাদ ।

Dipankar
৩১-০৩-২০১৫ ১৫:২৮ মিঃ

besh valo