প্রেমোদগম-২
- সুকন্যা তিশা - ভালোবাসা সিরিজ ২০-০৪-২০২৪

ভালোবেসে সখা দিয়েছি এ মন রাখিস তা যতনে,
কাটতে পারিস সাঁতার যত স্বপ্ন ভরা দু-নয়নে,
খেলা যদি কভু সাঙ্গ হয় তোর হারাস এ ভূবনে,
কথা দিলাম আজ রইবো তোরই বাঁচি যতদিন জীবনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
১৮-০৩-২০১৮ ২২:৩৭ মিঃ

ধন্যবাদ দাদা । :)

kabirsarkar
৩০-০৩-২০১৫ ১৭:১৪ মিঃ

ভাল লাগল দিদি