প্রেমবাজ
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

একদিন লড়াই হবে
ভীষণ লড়াই!
পৃথিবী জুড়ে চাটুকরেরা
অর্গানিক নোনা জলে সাঁতরে বেড়াবে।
সে দিন হয়তো জানবে তুমি
কাঠঠোকরা হয়ে কেন চুমু খেতে চেয়েছিলাম,
যখন খরগোশ হয়ে ডানা মেলেছিলে আকাশে।

২১-১২-২০১৪
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।