অনুপদ্য-২৩
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

স্নিগ্ধ সকালে
তোমার লাল পাড় শাদা শাড়ির ভাষা আমি জানি,
উত্তরণের দুপুরে
তোমার ভেজা চুলের কবিতা আমি জানি।

১৬-০৩-২০১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।