বন্ধু মানে.........!!!
- মোঃ সজল নূর - বন্ধু আপন বন্ধু পর বন্ধু ছাড়া জীবন অচল ১৭-০৫-২০২৪

বন্ধু মানে.........!!!
বন্ধু মানে এক কাপ চা,
তিনজনে মিলে খাওয়া।
বন্ধু মানে সিগারেটের,
শেষ টানটি কেড়ে নেয়া।
বন্ধু মানে হাসতে হাসতে,
হঠাৎ রেগে যাওয়া।
বন্ধু মানে পেপসি কোলার
শেষ চুমুকটি রেখে দেয়া।
বন্ধু মানে একই রিক্সায়,
চারজনের ঠাসাঠাসি বসা।
বন্ধু মানে প্রেমে 'ছ্যাঁকা খাইছি',
শুনেও উচ্চস্বরে হাঁসা।
বন্ধু মানে ক্লাশের মাঝে,
লেকচার দিয়ে ফাঁকি।
পিছনে বসে প্রিয় শার্টটাই,
ভীষন আঁকা আঁকি......।
বন্ধু মানে কাধেঁর উপর,
হাত লাগিয়ে হাঁটা।
বন্ধু মানে অগো ছরে,
ষ্টিকার পিঠেঁ সাঁটা।
এত কিছুর পরেও তাদের,
আমরা করি মিস্.......।
মজার কিছু ঘটে গেলে,
সাথে সাথেই কল মোবাইলে,
দোস্ত তুই থাকতি যদি ইসসসসস।।
কিন্তু এখন কি এমন বন্ধু পাওয়া যায় বা আছে
নাহ এমন এখন আর এমন নাই পাওয়াও অসম্ভব
সব কিছুই এখন যান্ত্রিক আর স্বার্থপরতা পঙ্গিরাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।