তানকা -১
- ফয়জুস সালেহীন ২১-০৫-২০২৪

যক্ষের মতো,
রেখেছি তোকে বক্ষে।
হয়নি কভু
হৃদয় কক্ষচ্যুত।
যদিও লক্ষ্যভ্রষ্ট।


১০/০৪/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
১৫-০৪-২০১৫ ০৯:০৭ মিঃ

আমার লিখা প্রথম তানকা।