তোমার জন্য
- প্রভাতের সূর্য ১৭-০৫-২০২৪

তোমার জন্য বসে আছি
ঘুম ভাঙা রাতের পরে
তোমায় নিয়ে স্বপ্ন দেখি
দু’চোখ মেলে।।

তোমাকে নিয়ে চলতে চাই
তোমার হাতে হাত রাখতে চাই
তোমার দু:খগুলোকে ঘুচিয়ে
সুখের আলো দিতে চাই।।

তুমি যদি সুযোগ দাও
আমি হবো কৃতজ্ঞ
তোমার কাছে হব ঋণী
যা বলবে তাই করবো।।

তোমাকে নিয়ে নদীর ধারে
নিরিবিলি কোনো বিকেলে
গিটার বাজিয়ে গান শোনাবো
যে গানে থাকবে শুধু তুমি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।