তানকা-৩
- ফয়জুস সালেহীন ২১-০৫-২০২৪

পুরোনো স্মৃতি
কড়া নাড়ে তবুও।
স্মৃতিগুলো যে
মানেনা রীতিনীতি।
টানেনা ইতিরেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
১৮-০৪-২০১৫ ০৯:৪২ মিঃ

স্মৃতিগুলোযে মানেনা রীতিনীতি।